শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

১৫ বছরের ছোট প্রেমিকের কাছেই ফিরলেন সুস্মিতা

বিনোদন ডেস্ক
প্রযোজক রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে রহমান শলের হাতে হাত রেখে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। সেখানেই পাপারাজ্জিদের ক্যামেরায় রহমানকে জড়িয়ে ছবি তোলার জন্য পোজ দেন অভিনেত্রী।

কালো শাড়িতে সুস্মিতার লুক ছিল বরাবরের মতোই নজরকাড়া। সাদা কুর্তা-পাজামা ও বেজ ব্লেজার পরে পোজ দিয়েছেন রহমান। সামাজিক মাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়ে সেই ছবি।সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবারো মিলন হলো ৪৭ বছর বয়সি সুস্মিতা ও ৩২ বছরের রহমানের।

তিন বছর আগে নিজের বয়সের চেয়ে ১৫ বছরের ছোট রহমানের সঙ্গে প্রেমের খবর দিয়েছিলেন এই সাবেক বিশ্বসুন্দরী। দীর্ঘদিন প্রেমের পর ২০২১ সালে তাদের বিচ্ছেদ ঘটেছিল। গত দুই বছরে কোথাও একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে।

জানা গেছে, শিগগিরই রহমানের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা রয়েছে সুস্মিতার। এমনকি অভিনেত্রীর মেয়েদেরও নাকি রহমানকে বেশ পছন্দ। তাই নিজেদের সম্পর্ককে বিয়েতে রূপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা

আরও খবর