শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

অনলাইন ডেস্ক:
দেশ জুড়ে শুরু হয়েছে ভোটযুদ্ধ। সেরকমই তামিলনাড়ুতেও চলছে লোকসভা নির্বাচন ২০২৪। শুক্রবার সাতসকালেই ভোট দিয়ে এলেন সুপারস্টার রজনীকান্ত। অল-হোয়াইট লুকে ভোট দিতে বেরিয়েছিলেন অভিনেতা। চেন্নাইয়ের স্টেলা ম্যারিস কলেজ পোলিং বুথে দেখা গিয়েছে তাঁকে। সেই মুহূর্তের ছবি এবং ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছড়িয়ে পড়া ভিডিও-য় দেখা গিয়েছে যে, হেঁটে গিয়ে পোলিং বুথে ঢুকছেন রজনীকান্ত। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত সকলেই ঘিরে ধরেন তাঁকে।

এক্স প্ল্যাটফর্মে শেয়ার করা একটি ভিডিও-য় দেখা গিয়েছে যে, ভোট দিতে গিয়ে নিজের পালার জন্য অপেক্ষা করে রয়েছেন দক্ষিণী সুপারস্টার। এরপর ভোট দেওয়ার পরে ভোটের কালি লাগা আঙুল তুলে সকলকে দেখানও তিনি। বেরিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতাও সারেন।

সংবাদমাধ্যমের কাছে দেওয়া বিবৃতিতে রজনীকান্ত সকলকে ভোট দেওয়ার জন্য উৎসাহিতও করেন। অভিনেতার বক্তব্য, “ভোট দিইনি এটা বলার মধ্যে কোনও গরিমা নেই।” রজনীকান্ত আরও বলেন, “ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য।” সেই কারণেই সকলের কাছে ভোট দেওয়ার আর্জি জানান তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
গরমে অসুস্থ রাহুল গান্ধী
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০

আরও খবর