মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৯৯°সে
সর্বশেষ:
রাইসির মৃত্যু-সৌদি বাদশাহর অসুস্থতা, বাড়লো সোনা-রুপা-তামার দাম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’? বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন

১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

অনলাইন ডেস্ক:
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়ের অবস্থা কিছুটা উন্নতির দিকে। কানাডার হাসপাতালের বিছানায় শুয়ে থাকা নিবিড় প্রায় ১৪ মাস পর চোখ মেলতে শুরু করেছেন।
মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন কুমার বিশ্বজিৎ।

গত বছরের ১৪ ফেব্রুয়ারি কানাডায় সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন নিবিড়। তাকে ভর্তি করা হয় সেখানকার সেন্ট মাইকেল হাসপাতালে। এরপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন।

ছেলের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে কুমার বিশ্বজিৎ বলেন, শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। কিন্তু কবে যে পুরোপুরি সুস্থ হবে, তা বলা মুশকিল। এখনো হাসপাতালে থাকতে হচ্ছে। তবে হাসপাতাল থেকে তাকে রিহ্যাবে নেওয়ার প্রস্তুতি চলছে।

ছেলের মুখ থেকে বাবা-মা ডাক শোনার জন্য তার দিকে তাকিয়ে থাকেন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাঈমা সুলতানা। কবে নিবিড়ের কণ্ঠ থেকে শব্দ বেরুবে, তা এখনই বলতে পারছেন না চিকিৎসকরা। তারা চিকিৎসাবিদ্যার সব ধরণের চেষ্টা চালাচ্ছেন।

গত বছরের ১৪ ফেব্রুয়ারি কানাডার টরন্টোয় সড়ক বিভাজকের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা লেগে নিবিড় কুমার গুরুতর আহত হন। এ দুর্ঘটনায় প্রাণ হারান আরও তিন বাংলাদেশি শিক্ষার্থী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’?
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল

আরও খবর