মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৮৩°সে
সর্বশেষ:
রাজশাহীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ রাইসির মৃত্যু-সৌদি বাদশাহর অসুস্থতা, বাড়লো সোনা-রুপা-তামার দাম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’? বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক

মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি

মানিকগঞ্জ প্রতিনিধি:
মানিকগঞ্জের শিবালয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবদুর রহিম খানের ওপর প্রতিপক্ষের লোকজনের হামলা ও জড়িতদের শাস্তির দাবিতে তার অনুসারীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। একই দিন একই স্থানে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী রেজাউর রহমান খান জানুর অনুসারীরাও ‘মিথ্যা হামলা’র অভিযোগের প্রতিবাদে কর্মসূচি পালন করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার টেপড়া বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এসব কর্মসূচি পালন করা হয়। আবদুর রহিম জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং রেজাউর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান।

সূত্র জানায়, ২৭ এপ্রিল রাতে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনি প্রচার শেষে ব্যক্তিগত গাড়িতে ফেরার পথে আবদুর রহিমের গাড়ি লক্ষ্য করে ককটেল ও গুলিবর্ষণ করা হয়। ককটেল বিস্ফোরণে গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও প্রাণে বেঁচে যান তিনি। আবদুর রহিম অভিযোগ করে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। হামলা হলেও এ ব্যাপারে প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি। ঘটনার পর দিন থানায় অভিযোগ করা হলে তদন্তের কথা বলে তারা মামলা নেইনি, হামলাকারী কাউকে গ্রেফতারও করেনি। এ অবস্থায় আমি নির্বাচন নিয়ে খুবই শঙ্কিত।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাজশাহীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা

আরও খবর