মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬.৯৭°সে
সর্বশেষ:
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি:
আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড করেছে উগান্ডা সাইবার টিম। বর্তমানে কলকাতায় অবস্থানকারী হিরো আলম রোববার বিকালে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে বলেন, তিনি দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। ঢাকায় ফিরে ডিবিতে অভিযোগ দেবেন।

শনিবার গভীর রাতে পেজটি হ্যাক করার পর সেখানে অশ্লীল ছবি পোস্ট ও বিভিন্ন কথা শেয়ার দেওয়া হয়। লেখা হয়েছে- উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে।

হিরো আলম বলেন, শনিবার রাত আড়াইটার পর তার ভেরিফায়েড ফেসবুক পেজটি (Hero Alom) হ্যাক করা হয়েছে। উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করে। এরপর প্রোফাইল ছবি পরিবর্তন করে সেখানে কাশ্মীরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানীর ছবি দেওয়া হয়েছে। কভার পেজে অশ্লীল ছবি দিয়েছে। যদিও ফেসবুক কর্তৃপক্ষ ওইসব ছবি সরিয়ে নিয়েছে।

তিনি বলেন, যেসব মানুষ আমার ক্ষতি করতে চায়; তারাই এসব করেছে। এর আগেও আমার ফেসবুক হ্যাক করা হয়েছিল। তবে কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।

হিরো আলম বলেন, দুটি ছবির কাজে কলকাতায় আছেন। পেজটি ফিরে পেতে ডিএমপির ডিবি পুলিশকে অবহিত করা হয়েছে। এছাড়া আমার লোকজনও এ ব্যাপারে কাজ করছে। ঢাকায় ফিরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা। তিনি কয়েকবার এরুলিয়া ইউনিয়নের নির্বাচনে সদস্য পদে ভোট করে পরাজিত হন। ছোটবেলায় চানাচুর বিক্রি করতেন। পরবর্তীতে সিডি বিক্রি ও ডিসের ব্যবসা করেন। মিউজিক ভিডিও তৈরি করে ডিস লাইনে প্রচার করে জনপ্রিয়তা লাভ করেন। এভাবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও ইউটিউবে আপ করার সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমের নজরে আসেন।

হিরো আলম গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থী হন। একটি কেন্দ্রে তার উপর হামলা হয়। পরে তিনি অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বয়কট করেন। বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করলে তিনি একাদশ জাতীয় সংসদের বগুড়া-৪, বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচন এবং সংসদ সদস্য চিত্রনায়ক ফারুকের মৃত্যুর পর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হন।

সবগুলো নির্বাচনে প্রার্থী হয়ে পরাজিত ও অধিকাংশ আসনে জামানত হারিয়েছেন। যদিও তিনি বগুড়ার দুটি আসনের উপনির্বাচনের ফলাফলকে জালিয়াতি বলে দাবি করেছিলেন। এছাড়া হিরো আলম গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হয়ে পরাজিত হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের

আরও খবর