শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.১৬°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

ক্যাটরিনার তোয়ালে পরাতে আপত্তি, ৩ দেশে নিষিদ্ধ ‘টাইগার থ্রি’

অনলাইন ডেস্ক
আসছে রবিবার (১২ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বলিউড ভাইজান সালমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’। ইতোমধ্যেই বক্স অফিসে অগ্রিম বুকিংয়ে হইচই ফেলেছে সিনেমাটি। ভারতের বহু প্রেক্ষাগৃহেই কাকভোর থেকে ‘টাইগার থ্রি’র শো।

সালমানের এই সিনেমা নিয়ে যখন শোরগোল, ঠিক তখনই শোনা গেল তিনটি দেশে নাকি নিষিদ্ধ ‘টাইগার থ্রি’র প্রদর্শন! ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, ওমান, কুয়েত ও কাতারের সালমান ভক্তরা নাকি দেখতে পারবেন না সিনেমাটি!
কিন্তু কেন এই তিন দেশে নিষিদ্ধ হলো সিনেমাটি? সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘টাইগার থ্রি’র বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি রয়েছে এই তিন দেশের। তাদের দাবি, এই ধরনের দৃশ্য তাদের দেশের সংস্কৃতিকে আঘাত করবে।

সূত্র বলছে, বিশেষ করে ক্যাটরিনার তোয়ালে পরা অ্যাকশন দৃশ্য নিয়েই আপত্তি। এ ছাড়া সিনেমাতে যেভাবে হিংসা দেখানো হয়েছে তা নিয়েও আপত্তি রয়েছে এই তিন দেশের।

অগ্রীম বুকিংয়ে ইতোমধ্যেই ঝড় তুলে দিয়েছে ‘টাইগার থ্রি’। এই সিনেমা দিয়েই যে ফের পুরনো ঝাঁজে ফিরতে চলেছেন ভাইজান, তা অগ্রীম বুকিংয়ের গ্রাফ দেখে ইতোমধ্যেই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা।

ইতোমধ্যেই সিনেমাটির ফার্স্ট ডে ফার্স্ট শো পুরো বুকড। পরিস্থিতি বুঝে অনেক জায়গাতেই বাড়িয়ে দেয়া হয়েছে শোয়ের সংখ্যা। শুধু ভারতে নয় দুবাইয়েও মধ্য রাত থেকে এই সিনেমা দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন হল মালিকেরা। আর ভারতে প্রথম শো থাকছে সকাল ৬টা থেকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার

আরও খবর