শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.২২°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসনে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আনোয়ার চৌধুরী দাফন সম্পন্ন

বিশেষ প্রিতিনিধি:

যুক্তরাষ্ট্রের নিউজার্সির প্যাটারসনের বার্চ স্ট্রীট নিবাসী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আনোয়ার চৌধুরী এর দাফন মঙ্গলবার সম্পন্ন হয়েছে। জানাজা নামাযে কয়েক শতাধিক নিউজার্সি প্রবাসী বাংলাদেশিরা অংশ গ্রহণ করেন। মুরহুমের বিরহী আত্মার মাগফেরাত কামনা ও দোয়া করেন। জানাযা পরিচালনা করেন জালালাবাদ মসজিদের ইমাম।

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আনোয়ার চৌধুরী গত সোমবার রাতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বৎসর। তিনি স্ত্রী, দুই কন্যা , দুই পূত্রসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহীদের রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার চৌধুরী  জানাযা সময়ে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলম্যান সহ নিকটতম আত্মীয় স্বজন বয়োবৃদ্ধ মুরুব্বি গন। জানাযা শেষে টটোয়া কবর স্থানে দাফন করা হয়।

এদিকে বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার চৌধুরী চার ভাই দুই বোনের মধ্যে দ্বিতীয়। তিনি মুক্তিযুদ্ধে দক্ষিণ চট্টগ্রাম সহ বেশ কয়েকটি স্থানে কমান্ডারের দায়িত্বে ছিলেন। বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার চৌধুরীর মৃত্যুতে দক্ষিণ চট্টগ্রামে আনোয়ারা থানায় চাতরী গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। পরোপকারী মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার চৌধুরী সর্বদা মানুষের পাশে দাড়াতেন। তিনি মসজিদ মাদ্রাসায় সাহায্যে করতেন।
মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার চৌধুরীর ছোট ভাই রিয়েল স্টেট ব্যবসায়ী ববি চৌধুরী সকলের কাছে দোয়া কামনা করেন।

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আনোয়ার চৌধুরী মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বেঙ্গল টাইমস অনলাইন নিউজ পোর্টাল পত্রিকার সম্পাদক মাসুদ আলম চৌধুরী বলেন, বাংলাদেশে মুক্তিযোদ্ধে  নুরুল আনোয়ার চৌধুরী গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে বাংলাদেশে মহান মুক্তিযুদ্ধে তার বীরত্বপূর্ণ ভূমিকা ও অসামান্য অবদান স্মরণীয় হয়ে থাকবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের

আরও খবর