শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭৯°সে
সর্বশেষ:
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য

দীর্ঘদিন পর সাইফকে বিয়ে করার কারণ জানালেন কারিনা

বিনোদন ডেস্ক :
বলিউডের অন্যতম সেরা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর। ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। তবে তার আগে পাঁচ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন এ দুই তারকা। কারিনার কথায় সেই সম্পর্কে বেশ ভালোই ছিলেন তারা। তবে বিয়ের সিদ্ধান্ত কেন নিলেন?
সম্প্রতি একটি সাক্ষাৎকারে তা নিয়ে গোপন তথ্য ফাঁস করেছেন কারিনা।

এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, সাইফ ও তার বিয়ে করার কারণ ছিল সন্তান। তারা দুজনে সন্তান নিতে চেয়েছিলেন। মূলত সে কারণেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া।

কারিনার কথায়, সাইফ আর আমি পাঁচ বছর একসঙ্গে ছিলাম। আমরা পরবর্তী সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ আমরা সন্তান চেয়েছিলাম।২০১৬ সালে সাইফ ও কারিনার প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়।সাক্ষাৎকারে বেবো আরও জানান, তিনি এবং তার স্বামী সাইফ কীভাবে তাদের সন্তানদের বড় করে তুলছেন।

কারিনা বলেন, তিনি তার সন্তানদের যথেষ্ট সম্মান করেন। তাদের কথারও সমান গুরুত্ব দেন। তৈমুর ও জাহাঙ্গীরের ওপর জোর করে কিছু চাপিয়ে দেন না বেবো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা

আরও খবর