শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭৯°সে
সর্বশেষ:
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য

মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক :
বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করা হয় অমিতাভ বচ্চনের বাড়িতে। সেসময় উপস্থিত ছিলেন না এই অভিনেত্রী। শুধু কি তাই, মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছাড়েন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটান। গত ১ নভেম্বর তার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। শুধু মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদযাপন করেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সারেন জুনিয়র বচ্চন। গত সপ্তাহে মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বরিয়া। সেই পার্টিতে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনো সদস্যের। এ বার বচ্চন পরিবারের দীপাবলির পূজাতে অংশগ্রহণ করলেন না ঐশ্বরিয়া। পূজার দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী।

রোববার দীপাবলি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজন করা হয় একটি পার্টির। তার আগেই ছিল পূজার আয়োজন। সেই পূজায় ছিলেন না ঐশ্বরিয়া। বরং অমিতাভ বচ্চনের সঙ্গে পূজায় অংশ নিতে দেখা যায় তার মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে।

অন্যদিকে, সেই পূজা শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় ঐশ্বরিয়াকে। দীপাবলির পূজায় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী। তবে কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব দিন দিন আরও বাড়ছে তার।

২০০৭ সালে অভিষেকের সঙ্গে বিয়ের পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন

আরও খবর