বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭১°সে
সর্বশেষ:
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী

ইতালিতে শিক্ষার্থীসহ ৩ বাংলাদেশির মৃত্যু

জমির হোসেন, ইতালি থেকে
ইতালির মিলানে মোহাম্মদ ইসমাইল হোসেন নামে (৩১) এক শিক্ষার্থী মারা গেছে। বৃহস্পতিবার রাতে লিভারজনিত রোগে মিলানের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি না ফেরার দেশে চলে যান। তার বাবার নাম আবদুল মান্নান। তার বাড়ি কুমিল্লা জেলার আর রাহমানপাড়া। এ ছাড়া কয়েক দিনের ব্যবধানে আরও দুজন প্রবাসীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে মিলান কনস্যুলেট অফিসের ভাইস কনস্যুলার সাব্বির আহমেদ জানান, ইসমাইল বৃহস্পতিবার রাতে মারা যান। মৃত্যুর পূর্বে ইসমাইল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

সাব্বির আহমেদ আরও জানান, গত কয়েক দিনের ব্যবধানে আরও দুজন মারা গেছেন। তার মধ্য একজন নারী রয়েছেন। তার নাম কামরুন নাহার বকথ (৪২)। তিনি ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন মারা যান। তার স্বামী শাহীন আহমেদ। বাড়ি সিলেট জেলায়।

অন্য আরেক প্রবাসী বাংলাদেশিও চিকিৎসাধীন না ফেরার দেশে চলে যান। তার নাম মাহবুব আহমেদ সৈকত (৪৪)। তার বাবার নাম খোরশেদ আলম। বাড়ি নারায়ণগঞ্জ জেলার সদরে তামাকপট্টি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ

আরও খবর