সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৫৫°সে
সর্বশেষ:
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি

ইতালিতে শিক্ষার্থীসহ ৩ বাংলাদেশির মৃত্যু

জমির হোসেন, ইতালি থেকে
ইতালির মিলানে মোহাম্মদ ইসমাইল হোসেন নামে (৩১) এক শিক্ষার্থী মারা গেছে। বৃহস্পতিবার রাতে লিভারজনিত রোগে মিলানের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি না ফেরার দেশে চলে যান। তার বাবার নাম আবদুল মান্নান। তার বাড়ি কুমিল্লা জেলার আর রাহমানপাড়া। এ ছাড়া কয়েক দিনের ব্যবধানে আরও দুজন প্রবাসীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে মিলান কনস্যুলেট অফিসের ভাইস কনস্যুলার সাব্বির আহমেদ জানান, ইসমাইল বৃহস্পতিবার রাতে মারা যান। মৃত্যুর পূর্বে ইসমাইল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

সাব্বির আহমেদ আরও জানান, গত কয়েক দিনের ব্যবধানে আরও দুজন মারা গেছেন। তার মধ্য একজন নারী রয়েছেন। তার নাম কামরুন নাহার বকথ (৪২)। তিনি ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন মারা যান। তার স্বামী শাহীন আহমেদ। বাড়ি সিলেট জেলায়।

অন্য আরেক প্রবাসী বাংলাদেশিও চিকিৎসাধীন না ফেরার দেশে চলে যান। তার নাম মাহবুব আহমেদ সৈকত (৪৪)। তার বাবার নাম খোরশেদ আলম। বাড়ি নারায়ণগঞ্জ জেলার সদরে তামাকপট্টি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
কুয়েতে মে মাসে প্রবাসীদের এনআইডি সেবা চালু

আরও খবর