শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.২°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

২০২৪ সালে প্যাটারসন সিটির নির্বাচনে  ১ নং ওয়ার্ড বাসীর সমর্থন চান মোসলেহ উদ্দিন

বিশেষ প্রতিনিধি:

আগামী ২০২৪ সালে যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসিটি নির্বাচন নিয়ে বেশ তোড়জোড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। সম্ভাব্য মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

আগামী নিবার্চনকে কেন্দ্র করে তারা সমর্থন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভোটারদের সমর্থন চাচ্ছেন। ২০২৪ সালে প্যাটারসন সিটির নির্বাচনে  ১ নং ওয়ার্ড বাসীর সমর্থন চান মোসলেহ উদ্দিন। তিনি আগামী ২০২৪ সালে আসন্ন প্যাটারসিটি নির্বাচনে কাউন্সিলের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন বরে জানা গেছে। প্যাটারসিটির ১নং ওয়ার্ডের সকল বাঙ্গালী,বন্ধুবান্ধব এবং সম্প্রদায়ের কাছ থেকে সমর্থন ও দোয়া চেয়েছেন।

প্যাটারসিটির ১নং ওয়ার্ডের আমির হোসেন জানান,আগামী ২০২৪ সালে আসন্ন প্যাটারসিটি নির্বাচন। নিবার্চনে আরো ৭ মাস বাকী থাকলেও  সম্ভাব্য প্রার্থীরা  সমর্থন চেয়ে এখনি নির্বাচনী প্রচার ও দৌড় ঝাপ শুরু করেছেন।

প্যাটারসিটির ১নং ওয়ার্ড বাসীর মতে, দলমত নির্বিশেষে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় মোসলেহ উদ্দিনকে ।

খোঁজ নিয়ে জানা গেছে, মোসলেহ উদ্দিন মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে সমর্থন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

তিনি সবসময় সাহায্য সহযোগিতায় থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল আশ্বাস। প্যাটারসন সিটির ১নং ওয়ার্ডে অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক।

এছাড়াও ওয়ার্ডবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন। স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্র্জন করে নিয়েছেন মোসলেহ উদ্দিন।

এবিষয় জানতে চাইলে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোসলেহ উদ্দিন জানান, প্যাটারসন সিটির ১নং ওয়ার্ডে বাসী চাইলে তিনি আসন্ন প্যাটারসন সিটির  নির্বাচনে  কাউন্সিলর প্রাথী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসী ও যুবসমাজের পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব।

তিনি জানান,কাউন্সিলর হলে সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন। আরো প্রত্যয় ব্যক্ত করে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোসলেহ উদ্দিন বলেন, গত নির্বাচনেও আমি প্রার্থী ছিলাম। এবার ১ নং ওয়ার্ডবাসী ও বিশেষ করে যুবসমাজ ঐক্যবদ্ধ ভাবে আমাকে সমর্থন দিচ্ছেন,এভাবে তাদের ভালবাসা ও সমর্থন পেলে নিজেকে আপনাদের সেবায় উৎসর্গ করবো।

আমি দলমত নির্বিশেষে আপনাদের দোয়া চাই। আমি ১ নং ওয়ার্ডকে একটি আধুনিক,স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

 

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের

আরও খবর