শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৫৪°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

সিডনিতে সম্মিলিত বিজয়া সম্মিলন ৪ নভেম্বর

নাইম আবদুল্লাহ:
‘অশুভের বিনাশ হোক, শুচি হোক বিশ্বলোক’ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৪ নভেম্বর সিডনিতে অনুষ্ঠিত হবে সম্মিলিত বিজয়া সম্মিলন ২০২৩।

আয়োজন করবে অস্ট্রেলিয়ায় অবস্থানরত সকল পূজা ও সাংস্কৃতিক সংগঠন।
সম্মিলিত বিজয়া সম্মিলন অস্ট্রেলিয়ার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৪ নভেম্বর (শনিবার) সিডনির ওরিয়ন ফাংশন সেন্টার, ক্যাম্পসিতে অনুষ্ঠিত হবে সম্মিলিত বিজয়া সম্মিলন ২০২৩। অস্ট্রেলিয়ার সকল পূজা ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে গত বছর প্রথমবারের মত এই মহামিলন অনুষ্ঠিত হয়েছিল, যা এখন একটি বাৎসরিক অনুষ্ঠান হিসেবে অন্তর্ভূক্ত হয়েছে।

প্রতিবছর দুর্গাপূজার পর এই মহামিলনে স্পন্দিত-মন্দ্রিত হয় অস্ট্রেলিয়ার এই উৎসব প্রিয় সম্প্রদায়। এই মহাসম্মিলন আরও বেশি অংশগ্রহণে ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত করার লক্ষ্যে সংগঠনগুলির প্রতিনিধিদের সাথে আলোচনার মাধ্যমে সমন্বয়কারী ব্যক্তিবর্গ ইতিমধ্যে বিস্তারিত আয়োজনের পরিকল্পনা চূড়ান্ত করেছেন। প্রাদেশিক ও ফেডারেল পর্যায়ের কিছু মন্ত্রী, এমপি ও কমিউনিটির প্রতিনিধিও আমন্ত্রিত হয়েছেন। অস্ট্রেলিয়ার সকল পূজা ও সাংস্কৃতিক সংগঠনের সম্মিলিত উদ্যোগে ও অংশগ্রহণে আরেকটি উপভোগ্য অনুষ্ঠান দেখার অপেক্ষায় আছে অস্ট্রেলিয়ার বাঙালি সম্প্রদায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ

আরও খবর