সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.৩৪°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক শহিদুল ইসলাম (৭০)।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে ফুলবাড়ী রেলস্টেশন থেকে আধা কিলোমিটার উত্তরে পৌর এলাকার স্বজনপুকুরে ঘটনাটি ঘটেছে। নিহত শহিদুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার শালঘরিয়া গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে। তবে আত্মহত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম দুপুর সাড়ে ১২টায় স্বজনপুকুর নামক স্থানে রেললাইনের পাশে থাকা একটি বাঁশের টংয়ে বসে ছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটির দিকে যাওয়ার সময় স্বজনপুকুরে পৌঁছালে শহিদুল ইসলাম রেললাইনে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার দেহ ক্ষতবিক্ষত হয়ে যায়। এ সময় স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহটি বাড়ি নিয়ে যান।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি শাকিউল আযম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নিহতের বাড়ি থেকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই
রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি
সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

আরও খবর