শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৫২°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

রোববার বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ এর মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি(নিউজার্সি ) যুক্তরাষ্ট্র:

আগামী ২২ সেপ্টেম্বর শুক্রবার জাতিসংঘে বিক্ষোভ মাদার অব ডেমোক্রসি দেশনেত্রী
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই,হঠাও হাসিনা বাঁচাও দেশ এই শ্লোগানকে সামনে রেখে ৭ই সেপ্টেম্বর,রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ উদ্যোগে প্যাটারসন বেঙ্গল ইন্সুরেন্সের হল রুমে আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ সভাপতি সৈয়দ জুবায়ের আলী এবং সাধারন সম্পাদক হোসেন পাঠান বাচ্চু জানান,আগামী ২২ সেপ্টেম্বর শুক্রবার জাতিসংঘে বিক্ষোভ মাদার অব ডেমোক্রসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই,হঠাও হাসিনা বাঁচাও দেশ এই শ্লোগানকে সামনে রেখে শেখ হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে নিউইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরের সামনে বিক্ষোভ সমাবেশ করার জন্য আমরা একটি সভা আয়োজন করেছি। এই সভায় বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ প্রতিরোধ কর্মসূচি সফল করতে নিউজার্সি বিএনপির মতবিনিময় সভা সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করছি।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের

আরও খবর