শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৯°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক:
চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদক মামলার বিচার নিম্ন আদালতে চলবে বলে আদেশ দিয়েছেন হাইকোর্ট।পরীমনির বিচারাকার্য নিয়ে রুল নিষ্পত্তি করে আজ বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

সহকারী অ্যাটর্নি জেনারেল সেলিম আজাদ গণমাধ্যমকে বলেন, পরীমনির বিরুদ্ধে ওঠা অভিযোগ সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে নিষ্পত্তি করবেন বিচারিক আদালত।

পরীমনির ফৌজদারি মামলা সংক্রাক্ত আবেদনের পরিপ্রেক্ষিতে ২০২২ সালের ১ মার্চ হাইকোর্ট মামলার বিচারিক কার্যক্রমের ওপর স্থগিতাদেশ দেন এবং রুল দেন যে, কেন তার বিরুদ্ধে মামলা বাতিল করা হবে না।

আদালতে পরীমনির পক্ষে শুনানি করেন আইনজীবী জেড আই খান পান্না, শাহ মঞ্জুরুল হক, সৈয়দা নাসরিন ও মো. শাহিনুজ্জামান। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারোয়ার হোসেন বাপ্পী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনি এবং তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেনের বিরুদ্ধে ২০২২ সালের ৫ জানুয়ারি অভিযোগ গঠন করেন ঢাকার একটি আদালত।

২০২১ সালের ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী গোলাম মোস্তফা এ চার্জশিট দাখিল করেন।

২০২১ সালের ৪ আগস্ট পরীমনি ও দিপুকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। তারা পরীমনির বাসা থেকে মদ, আইস ও এলএসডি জব্দ করে। পরদিন দুজনকে বনানী থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরে একই মামলায় কবিরকেও গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারের চার সপ্তাহ পর ২০২১ সালের ১ সেপ্টেম্বর অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি পান পরীমনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

আরও খবর