মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৫৫°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা ১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম মোটরযানের কাগজপত্র হালনাগাদ নিয়ে সুখবর দিলো বিআরটিএ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান! ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ

নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর শিলা অলিভার মারা গেছেন

নিউজ ডেস্ক:

নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর শিলা অলিভার মারা গেছেন। তার বয়স ছিল ৭১ বছর।তিনি প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা যিনি সাধারণ পরিষদে ভারপ্রাপ্ত গভর্নর হিসেবে দায়িত্বে ছিলেন।গভর্নর ফিলিপ ডি. মারফির রানিং তার পরিবার ইতালিতে ছুটি কাটাতে চলে গেলে নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর হিসেবে শিলা অলিভার দায়িত্ব দিয়ে যান।

মিসেস অলিভার, একজন ডেমোক্র্যাট এবং পূর্ব অরেঞ্জ, নিউ জার্সির -এর দীর্ঘদিনের বাসিন্দা, আইনসভায় ১৫ বছরেরও বেশি সময় ধরে কাজ করার পর গভর্নর ফিলিপ ডি. মারফির রানিং সঙ্গী হিসাবে ২০১৭ সালে লেফটেন্যান্ট গভর্নর নির্বাচিত হয়েছিলেন। ২০১০ সালে, তিনি প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা হয়েছিলেন যিনি প্রধানত পরিষদের নেতৃত্ব দেন।

জানা যায়,মিঃ মারফি এক বিবৃতিতে বলেন মিসেস অলিভার  ২০১৭ সালে তাকে আমার রানিং সঙ্গী হিসাবে বেছে নিয়েছিলাম, তখন লেফটেন্যান্ট গভর্নর অলিভার ইতিমধ্যেই শব্দের প্রতিটি অর্থে একজন ট্রেলব্লেজার ছিলেন। “আমি তখন জানতাম যে তার কয়েক দশকের জনসেবা তাকে আমার জন্য আদর্শ অংশীদার করেছে,” তিনি যোগ করেছেন। “এটি আমার নেওয়া সেরা সিদ্ধান্ত ছিল।”

মিসেস অলিভার এমার্জ আমেরিকার রাষ্ট্রীয় অধ্যায়ে সক্রিয় ছিলেন, একটি জাতীয় সংস্থা যা ডেমোক্র্যাটিক মহিলাদের অফিসে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিয়োগ এবং প্রশিক্ষণ দেয়, ব্রিটনি এন টিম্বারলেক বলেছেন, একজন প্রাক্তন প্রোগ্রাম অংশগ্রহণকারী যিনি ২০১৮ সালে অ্যাসেম্বলিতে মিস অলিভারের আসন গ্রহণ করেছিলেন।এমনকি লেফটেন্যান্ট গভর্নর হওয়ার পরেও, মিসেস অলিভার একজন প্রধান পরামর্শদাতা ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের

আরও খবর