সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৫°সে

প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডে নির্বাচিত হলে: মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিলেন আহেয়া খান

 

বিশেষ প্রতিনিধি:

নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের নাগরিক আহেয়া খান বলেন,আজকের এই মতবিনিময় সভা প্রমান করে যে আপনারা আমাকে কত ভালোবাসে।আপনাদের এই উপস্থিতি বলে দিচ্ছে আমাকে নির্বাচন করা প্রেরনা।আমি আপনাদের দোয়া নিয়ে আগামী ২০২৪ সালে মে মাসে প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে নির্বাচন করব ইনশাআল্লাহ।আমি নির্বাচিত হতে পারলে প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

২১ জুলাই রোজ শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় স্থানীয় ফায়ারম্যান হলে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

No description available.

তিনি বলেন, প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের নাগরিক সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব। আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব। প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে সমর্থন দেন, আপনাদের সেবা করার সুযোগ যদি পাই, তবে আপনাদের অসুবিধাগুলো আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করব।

No description available.

এদিকে ফায়ারম্যান হলে নির্বাচনী মতবিনিময় সভায় বিভিন্ন কমিউনিটি থেকে শত শত নাগরিক উপস্থিত ছিলেন এবং আহেয়া খান কে নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডে নির্বাচিন করার জন্য অনুরোধ করেন।No description available.

আগামী বছর ২০২৪ সালে মে মাসে নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের প্রার্থিতা ঘোষণা করেন আহেয়া খান।বাংলাদেশী আমেরিকান নাগরিক আহেয়া খান প্রার্থিতা ঘোষণা করার বাংলাদেশী  কমিউনিটিতে ব্যাপক আলোচনা হচ্ছে।

উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় বাংলাদেশী  প্যাটারসনে প্রবাসীরা  সপরিবারে আমন্ত্রণ জানিয়েছেন প্যাটারসন ২ নং ওয়ার্ড সম্মিলিত বাংলাদেশী ফেন্ডস এন্ড ফ্যামিলি । তিনি প্যাটারসন সিটির তিন বছর কমিশনার ছিলেন।

এদিকে নির্বাচনি সভায় প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলম্যান আক্তারুজ্জামান ফয়সল এবং কাউন্সিলর এট লাজ ফরিদ উদ্দিন আহেয়া খানকে সমর্থন দিয়েছেন।

উল্যেখ যে,যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে গত বছর ৩ নভেম্বর প্যাটারসন সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ভোটের ফল প্রকাশ করা হয়। এই ভোটে শাহীন খালিক তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশি মার্কিন আক্তারুজ্জামান ফয়সলকে ৯৮ ভোটে হারিয়ে দ্বিতীয়বারের মতো কাউন্সিলম্যান নির্বাচিত হন বাংলাদেশি মার্কিন শাহীন খালিক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা
১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার
হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম
মোটরযানের কাগজপত্র হালনাগাদ নিয়ে সুখবর দিলো বিআরটিএ
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!

আরও খবর