রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১০.৮৪°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

গোপালগঞ্জের নারীকে কুপিয়ে হত্যার আসামি কুদ্দুছ শেখ গ্রেফতার

ইমরান মোল্লা,খুলনা:

গোপালগঞ্জের মুকসুদপুরে চাঞ্চল্যকর নারীকে কুপিয়ে হত্যার মূলহোতা কুদ্দুছ শেখকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান আসামীদের সাথে ভিকটিমের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। পূর্ব বিরোধের জের ধরে গত ০৪ মার্চ ২০২৩ তারিখ আসামী কুদ্দুছ শেখসহ তার সহযোগীরা ভিকটিমের বাড়িতে প্রবেশ করে ভিকটিম স্মৃতি বাছারকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরবর্তীতে ভিকটিমকে হাত-পা বেঁধে বাড়ির পাশে মেহগনী বাগানে ফেলে দিয়ে আসামীরা চলে যায়। সেখান থেকে তার ছেলে ও স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ভিকটিম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করে। এতে আসামীরা ক্ষিপ্ত হয় এবং মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করতে থাকে। আসামীরা জামিনে বের হয়ে গত ২১ মে ২০২৩ তারিখ রাতে ভিকটিমকে হত্যা করে লাশ পাশের বাদাম ক্ষেতে ফেলে দেয়। এ বিষয়ে ভিকটিমের ছেলে বাদী হয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘৃণ্য হত্যাকান্ডটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। হত্যাকান্ডের বিষয়ে জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে ও হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা ও র‌্যাব-৪ (স্পেশাল কোম্পানি) এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর তেজগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে অদ্য ০৩ জুন ২০২৩ তারিখ উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী ১। কুদ্দুস শেখ(৬০), থানা-মুকসুদপুর, জেলা-গোপালগঞ্জকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার
মিল্টন সমাদ্দার গ্রেফতার
খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু
খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক

আরও খবর