মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬.৯৭°সে
সর্বশেষ:
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক

চাইথোয়াইমং মারমা ,স্টাফ রিপোর্টার (রাঙামাটি):
কাপ্তাই থানা পুলিশের অভিযানের অবৈধ মাদক উদ্ধার ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার অভিযানে শিশু মামলার এক পলাতক আসামীকে আটক করা হয়েছে রোববার(১৪ এপ্রিল) ভোরে। আটক আসামীকে ওইদিনই রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে আসামি কে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্র জানা যায়, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম(বার) ও অতিরিক্ত পুলিশ সুপার কাপ্তাই সার্কেল মু.সাইফুল ইসলামের দিক-নির্দেশনায় এবং থানার ওসি মোঃ আবুল কালামের নির্দেশে থানার এসআই আল-আমিন, এএসআই মোঃ লিটন মিয়া ও সঙ্গীয় ফোর্স ঘটনারদিন ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ মাদক ও পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতারে অভিযান চালায়। এসময় উপজেলা সদরস্থ বড়ইছড়ি সরকারি কর্ণফুলী কলেজ এলাকা থেকে শিশু মামলা নং-২৩/২৪ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী গোলাম রাব্বি নামক আটক করা হয়। আটক আসামীকে একইদিন জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে ওসি মোঃ আবুল কালাম গণমাধ্যম কে জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা
নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব
ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা
আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ

আরও খবর