বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.১২°সে
সর্বশেষ:
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী

সাতক্ষীরায় চাঞ্চল্যকর সাড়ে চার বছরের শিশু র্ধষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার

 

ইমরান মোল্লা:

সাতক্ষীরায় চাঞ্চল্যকর সাড়ে চার বছরের শিশু র্ধষণ চেষ্টা মামলার আসামী আলফাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গত ৬ জুন ভিকটিম সাড়ে চার বছরের শিশু কন্যাকে তাদের বসত ঘরে রেখে তার মা সহ পরিবারের লোকজন কাজের উদ্দেশ্যে বাহিরে যায়। তখন আসামী আলফাজ তাদের বসতঘরে প্রবেশ করে ভিকটিমকে টাকা দেওয়ার ও চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমের শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং জোর পূর্বক র্ধষণের চেষ্টা করে। ভিকটিম কান্নাকাটি শুরু করলে আসামী তাকে ভয়ভীতি দেখিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম তার মায়ের নিকট বিস্তারিত ঘটনা বলে। এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় আসামীর বিরুদ্ধে র্ধষণ চেষ্টা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল উক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ০৮ জুন ২০২৩ তারিখ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার খিলখেত থানা এলাকায় অভিযান পরিচালনা করে র্ধষণ চেষ্টা মামলার আসামী ১। মোঃ আলফাজ হোসেন(৪৫), থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ঘটনার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র
সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু
২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে
আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন

আরও খবর