রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৮৭°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

বনানীর বাসা থেকে শাহরিয়ার কবিরের মেয়ের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক:
ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের মেয়ে সাফা কবিরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে বনানীর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এরপর রাতেই পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করে পুলিশ। বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বনানীর একটি বাসা থেকে সাফা কবিরের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ঝুলন্ত অবস্থায় ছিল। রাতেই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

শাহরিয়ার কবিরের মেয়ে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে তিনি কী কারণে আত্মহত্যা করেছেন সে বিষয়ে পুলিশ জানাতে পারেনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ
সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন
আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ
দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২

আরও খবর