শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.২৫°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

আদালতে আত্মসমর্পণ করলেন আমিশা প্যাটেল

অনলাইন ডেস্ক :
অর্থ প্রতারণার মামলায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল আদালতে আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার ওড়না দিয়ে মুখ ঢেকে রাঁচি সিভিক আদালত চত্বরে পৌঁছান নায়িকা। আত্মসমপর্ণের পর অভিনেত্রীর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করেছে আদালত।

সংবাদ সংস্থা এএনআইয়ের বরাতে হিন্দুস্তান টাইমস জানায়, আগামী ২১ জুন মামলার শুনানিতে আমিশাকে সশরীরে আদালতে হাজির থাকার নির্দেশ দিয়েছেন বিচারক।

প্রযোজকের থেকে ছবি তৈরির উসিলায় আড়াই কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২০১৮ সালে প্রতারণার মামলা হয় আমিশার বিরুদ্ধে।

জালিয়াতি ও চেক বাউন্সের ওই মামলায় আমিশা প্যাটেল ও তার বিজনেস পার্টনার ক্রুনালের বিরুদ্ধে গত এপ্রিল মাসে গ্রেফতারি পরোয়ানা জারি করে রাঁচির সিভিল কোর্ট।

এরপর আজ আদালতে আত্মসমর্পণ করেন অভিনেত্রী। ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আদালত চত্বরে পৌঁছান আমিশা। এ সময় গোলাপি রঙের কামিজ ও প্রিন্টেট সালোয়ার পরা ছিলেন আমিশা। প্রচণ্ড গরমেও গায়ে জড়ানো নীল রঙের চাদর আর গোটা মুখ ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন নায়িকা।

প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘গদর ২’। এই ছবির সঙ্গে প্রায় পাঁচ বছর পর রুপালি পর্দায় ফিরছেন আমিশা। এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে সানি দেওল ও আমিশাকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

আরও খবর