বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫.৮°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

অভিনয় থেকে মাহির বছরে আয় ৪ লাখ টাকা!

রাজশাহী প্রতিনিধি:
অভিনয় থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহি বছরের মাত্র ৪ লাখ টাকা আয় করেন। তার হাতে এখন আছে নগদ দেড় লাখ টাকা। ব্যাংকে আছে এক লাখের অল্প বেশি। মাহি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন কমিশনে যে হলফনামা জমা দিয়েছেন, তাতে দেখা গেছে এ চিত্র।

হলফনামায় নিজের ও স্বামীর স্থাবর-অস্থাবর সম্পদের বিবরণ দিয়েছেন নায়িকা মাহি। এতে দেখা যায়, মাহির শিক্ষাগত যোগ্যতা বিবিএ। তার পেশা অভিনয় ও ব্যবসা। তবে কী ব্যবসা করেন তা উল্লেখ করেননি। যদিও ব্যবসা থেকে তিনি বছরে আয় করেন তিন লাখ টাকা। আর অভিনয় থেকে তার আয় মাত্র চার লাখ টাকা। অন্যান্যখাত থেকে আরও ১ লাখ ২৫ হাজার টাকা আয় হয় মাহির। মাহির হাতে নগদ টাকা আছে দেড় লাখ। আর স্বামীর কাছে আছে তিন লাখ টাকা। নিজের নামে ব্যাংকে জমা আছে ১ লাখ ১৪ হাজার টাকা এবং স্বামীর নামে আছে ২৫ লাখ ৮১ হাজার ৫৫০ টাকা। ৫৬ লাখ ১৪ হাজার টাকা মূল্যের একটি জিপ গাড়ির মালিক তিনি। আর স্বামীর আছে ৮৩ লাখ টাকা মূল্যের একটি হ্যারিয়ার গাড়ি।

মাহির স্বর্ণ আছে ৩০ তোলা, যার মূল্য ১৫ লাখ টাকা। কিন্তু মাহির স্বামীর স্বর্ণ ৫০ তোলা। যার মূল্য দেখানো হয়েছে ২৫ লাখ টাকা। তবে মাহির ঋণ রয়েছে ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা। মাহির বিরুদ্ধে ঢাকায় সাইবার ট্রাইব্যুনালে একটি মামলা চলছে বলেও উল্লেখ করেছেন হলফনামায়।

হলফনামায় দেওয়া তথ্যের বিষয়ে জানতে মাহিয়া মাহিকে একাধিকবার ফোন করা হলেও তিনি ব্যস্ততা দেখিয়ে কথা বলতে রাজি হননি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দলের মনোনয়ন কিনেছিলেন মাহিয়া মাহি। কিন্তু মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন নির্বাচন কমিশনে। গত ৩ ডিসেম্বর রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ তার নিজ কার্যালয়ে নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন। ওই দিন চিত্রনায়িকা মাহির মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়।

নিয়ম অনুযায়ী, একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে যেসব ভোটারদের নাম ও স্বাক্ষর দিয়েছিলেন, সেগুলো সঠিক পাওয়া যায়নি। মাহির দেওয়া তালিকা থেকে প্রার্থীর ১০ জনের ভোটারের তথ্য যাচাই করা হয়। কিন্তু তিনজনের সঠিক তথ্য পাওয়া যায়নি। এ কারণে তার মনোনয়ন অবৈধ ঘোষণা করেন রির্টাানিং কর্মকর্তা। তবে আপিলের পর গত ১১ ডিসেম্বর মনোনয়নপত্রের বৈধতা ফিরে পান তিনি। মাহির বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়।

এর আগে, তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনেও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা

আরও খবর