বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৯°সে
সর্বশেষ:
সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির ফের রাফায় স্থল অভিযান ইসরাইলের, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনের নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা ১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার

বিয়ে করলেন ‘কাভি খুশি কাভি গাম’ ছবির সেই ছোট্ট পূজা

অনলাইন ডেস্ক
সাতপাকে বাঁধা পড়লেন ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় কারিনা কাপুরের ছোটবেলার চরিত্রে অভিনয় করা সেই মালবিকা রাজ। পাত্র প্রণব বাগ্গা, একজন ব্যবসায়ী। ভারতের গোয়াতে জমকালো আয়োজনে তারা বিয়ে করেন। ওয়েস্টিন গোয়াতে হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান।

বৃহস্পতিবার সোশ্যালে বিয়ের ছবি শেয়ার করে মালবিকা রাজ লেখেন, ‘আমাদের হৃদয় ভালবাসা এবং কৃতজ্ঞতায় পূর্ণ’। জীবনের এই বিশেষ দিনে মালবিকা সোনালি এমব্রয়ডারি করা লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে পরেছিলেন ভারি মানানসই সোনার গয়না।
ছবিতে মালবিকা ও প্রণবকে একে অপরের পাশে দাঁড়িয়ে আনন্দে বিভোর হতে দেখা যাচ্ছে। এছাড়াও দুজনকে রোমান্টিক পোজে দেখা যাচ্ছে, একে অপরের চোখে হারিয়েছেন তারা। চলতি বছরের আগস্টেই প্রণবের সঙ্গে নিজের বাগদান সেরেছিলেন মালবিকা। তুরস্কে হয়েছিল তাদের বাগদান অনুষ্ঠান।

প্রসঙ্গত, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে কারিনার ছোটবেলার চরিত্রে অভিনয় করেন মালবিকা রাজ, সেখানে তার নাম ছিল ‘পূজা’। এছাড়াও মালবিকা অ্যাকশন ফিল্ম ‘স্কোয়াড’এ অভিনয় করেছেন। সেখানে অভিনেতা ড্যানি ডেনজংপার ছেলে রিনজিন ডেনজংপাও-এর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা

আরও খবর