রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.০৪°সে
সর্বশেষ:
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা

সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি

লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ:
সুনামগঞ্জ পুলিশ অফিসে স্থাপিত ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করাসহ পুলিশ সুপারের কার্যালয় ও ট্রাফিক অফিসের কার্যক্রম বার্ষিক পরিদর্শন করেন শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, সিলেট রেঞ্জ। আজ মঙ্গলবার (৭ মে ২০২৪ .) দুপুর সাড়ে ৩টায় রেঞ্জ ডিআইজি বার্ষিক পরিদর্শন উপলক্ষ্যে পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা। এ সময় জেলা পুলিশের একটি সুসজ্জিত দল ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করে।

পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা এঁর সার্বিক পরিকল্পনা ও বাস্তবায়নে পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করা হয়েছে। মুক্তিযুদ্ধের ইতিহাস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ সম্পর্কে জানানোর জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। আজ বিকাল পৌনে ৪টায় নব স্থাপিত এই ‘বঙ্গবন্ধু কর্ণার’ এর শুভ উদ্বোধন করেন সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

পরে তিনি পুলিশ সুপারের কার্যালয় ও ট্রাফিক অফিসের কার্যক্রম বার্ষিক পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি পুলিশ সুপার কার্যালয় ও সদর ট্রাফিক অফিসে ব্যবহৃত বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পরিদর্শন করেন। ডিআইজি পুলিশ সুপার কার্যালয় ও ট্রাফিক অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শন শেষে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন
অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী

আরও খবর