শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৯৬°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

২২-২৪ ডিসেম্বর দুবাইতে ‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’

অনলাইন ডেস্ক
আগামী ২২-২৪ ডিসেম্বর বিশ্ব বাণিজ্য ও ব্যবসার অন্যতম কেন্দ্র দুবাইতে অনুষ্ঠিত হবে ‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য হল Think Bangladesh : ‘Discover Higher Industry and Economic Development’.

মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ম্যাগাজিন ‘বিজনেস আমেরিকা’ এই বছরের ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে ‌‘গ্লোবাল বিজনেস কনফারেন্স-২০২৩’ আয়োজন করছে।
মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ম্যাগাজিন ‘বিজনেস আমেরিকা’ বিশিষ্ট ব্যবসায়িক ব্যক্তিত্বদের স্বীকৃতি দিতে ২২ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত দুবাইয়ে ‘মিলেনিয়াম প্লাজা ডাউনটাউন’ এ অনবদ্য ‘গ্লোবাল বিজনেস কলফারেন্স-২০২৩’ প্রোগ্রামটির আয়োজন করেছে।

‘গ্লোবাল বিজনেস কনফারেন্স দুবাই-২০২৩’ কে নেতৃত্ব দিচ্ছে বিজনেস আমেরিকা ম্যাগাজিন। প্রবাসী বাংলাদেশি উদ্যোক্তা এবং ব্যবসায়ী, যাদের স্বদেশের প্রতি অগাধ ভালবাসা এবং প্রত্যাশা রয়েছে এবং যারা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার স্বপ্ন দেখেন তারা এই অনুষ্ঠানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

আর্জেন্টিনা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, কানাডা, চীন, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, কুয়েত, কোরিয়া, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, ওমান, কাতার, সৌদি আরব, স্পেন থেকে ব্যবসায়ী নেতারা গ্লোবাল বিজনেস কনফারেন্স ২০২৩-তে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। অন্যান্য দেশের মধ্যে সিঙ্গাপুর, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রও রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন
পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান
মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন
৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ

আরও খবর