শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৯°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

শাশুড়িকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায়, স্কুলশিক্ষিকা গ্রেফতার

অনলাইন ডেস্ক :
বৃদ্ধ শাশুড়িকে মারধরের অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের কেরালায়। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তাকে গ্রেফতার করা হয়। খবর এনডিটিভি।

অভিযুক্ত ৩৭ বছর বয়সি ওই নারী একজন স্কুলশিক্ষিকা। ভিডিওতে বৃদ্ধ শাশুড়িকে ঘুসি ও ধাক্কা মারতে দেখা যায়। এতে তিনি নিচে পড়ে যান এবং ব্যথায় কান্না করেন।রাজ্যের কোল্লামে অভিযুক্ত নারীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধার ছেলে ঘটনাস্থলে উপস্থিত ছিল।

এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ক্ষুব্ধ হন নেটিজেনরা। তারা ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান রাজ্য পুলিশকে। এর কয়েক ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে দীপিকা নারায়ণ ভরদ্বাজ নামে এক ব্যক্তি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সমাজে বয়স্কদের প্রতি দুর্ব্যবহার বেড়েই চলেছে। অভিযুক্ত নারীকে গ্রেফতার করা উচিত।

ঠেকুম্ভগোম থানা পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মঞ্জুমল থমাসকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় মারধরের শিকার শাশুড়ি স্থানীয় একটি কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসা নেন। পরে তিনি তার ছেলেকে নিয়ে থানায় গিয়ে একটি অভিযোগ করেন।

একজন পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত মঞ্জুমলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া
গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু
যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে
ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

আরও খবর