বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭.৮৬°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের সভায় সাকিব

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপে পাওয়া ইনজুরির উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান টাইগার অলরাউন্ডার সাকিব। যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের মতবিনিময়সভা ও প্রীতি ভোজে অংশ নিয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। রোববার (১০ ডিসেম্বর) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের কাবাব কিং পার্টি হলে এ সভা অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্রে তিনি রাজনৈতিক কর্মসূচির অংশ হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মতবিনিময়সভায় অংশ নেন।

সম্প্রতি সাকিব মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান। বর্তমানে এই আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) ছিলেন।

এর আগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মাগুরা-১ ও ২ আসনসহ ঢাকা-১০ থেকে মনোনয়নপত্র কিনেছিলেন সাকিব। তারকা এই ক্রিকেটারের পক্ষে তার একজন প্রতিনিধি মনোনয়নপত্রগুলো সংগ্রহ করেছিলেন। শেষ পর্যন্ত মাগুরা-১ আসন থেকে সাকিবকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ঘোষিত তফশিল অনুযায়ী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। আর নির্বাচনি প্রচার চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। সবশেষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম
৯ বল হাতে রেখে টাইগাররা জিতেছে ৬ উইকেটে
যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা

আরও খবর