শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৬°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

বৈধ কাগজ নেই, মালয়েশিয়ায় আটক ৫৫ বাংলাদেশি

মালয়েশিয়া প্রতিনিধি
মালয়েশিয়ার জহুর রাজ্যের একটি পাম বাগানে অভিযান চালিয়ে কাগজপত্র বিহীন ৫৫ বাংলাদেশিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। শুধু বাংলাদেশিই নয় এ অভিযানে বৈধ কাগজপত্র না থাকায় মিয়ানমারের ৬২, ভারতীয় ২৮, ইন্দোনেশীয় ২৬ পুরুষ ও ৫ নারী, পাকিস্তানি ১৬, চীনা ২ এবং একজন তিমুর লেস্তের নাগরিককে আটক করে জহুর ইমিগ্রেশন পুলিশ।

শনিবার জহুর ইমিগ্রেশনের ফেসবুক পেজের তথ্য মতে, পুলিশ শুক্রবার রাজ্যের জহুর বারু জেলার গেলাং পাতার পাম বাগানের দুটি পৃথক স্থানে রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে এ অভিবাসীদের আটক করা হয়।

অভিযানে ৬৪১ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ভিসা (কাগজপত্র) যাচাই-বাছাই করা হয়। এদের মধ্যে ১৯৫ জনের কাছে বৈধ কাগজপত্র না থাকায় তাদের আটক করা হয়। এদের মধ্যে ইউএনসিএইচআর শরণার্থী কার্ডধারীও রয়েছে বলে জহুর ইমিগ্রেশন বিভাগের পরিচালক বাহারউদ্দিন তাহির জানিয়েছেন।

পরিচালক বাহারউদ্দিন তাহির এক বিবৃতিতে বলেন, আটক অবৈধ অভিবাসীরা ইমিগ্রেশন পুলিশের কাছ থেকে বাঁচতে গেলাং জহুর বারুর গেলাং পাতাহের মেইন রোড থেকে অনেক ভেতরে ১৫টি কন্টেইনারে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। এ সংবাদ পাওয়ার পর সেখানে অভিযান চালানো হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন
পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান
মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন
৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ

আরও খবর