রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.২৪°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

ফিলিস্তিনের সমর্থনে এগিয়ে এলেন পাকিস্তানি ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক :
ফিলিস্তিনিদের প্রতি ইসরাইলের নৃসংশ হামলার প্রতিবাদে বিভিন্ন দেশে চলছে বিক্ষোভ। সমর্থন দিয়ে এগিয়ে এসেছেন অনেক সেলিব্রেটিরা। এবার পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়রাও ফিলিস্তিনিদের পক্ষে এগিয়ে এলেন। পাকিস্তানি প্লেয়ারদের সোশ্যাল মিডিয়ায় ফিলিস্তিনের পতাকা পোস্ট করতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত এর সূচনা করেন পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। শ্রীলঙ্কার বিরুদ্ধে বিশ্বকাপ ইতিহাসে সর্বোচ্চ ৩৪৫ রানের টার্গেট তাড়া করে পাকিস্তান এবং দলের হয়ে অসাধারণ শতরান হাঁকানোর পর রিজওয়ান তার খেলা ইনিংসটি গাজায় চলমান যুদ্ধে নিহতদের জন্য উৎসর্গ করেছিলেন। সমাজ মাধ্যমে টুইট করে তিনি লেখেন, এ (সেঞ্চুরি) আমাদের গাজার ভাই-বোনদের জন্য। এ জয়ে অবদান রাখতে পেরে খুব খুশি।

ইসরাইল সম্প্রতি গাজার একটি হাসপাতালে বর্বর বিমান হামলা চালায়। এ হামলায় বিপুল সংখ্যক মানুষ প্রাণ হারিয়েছেন। যদিও শুধু তাদের পাশে রিজওয়ান নন, আরোও তিন পাকিস্তানি খেলোয়াড় ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করেছেন। এই তালিকায় রিজওয়ানের পর পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান, ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ। বুধবার রাতে তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করেছেন। এরপরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

পাশাপাশি ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করার সময় ক্যাপশনে শান্তি চিহ্ন ব্যবহার করেছেন পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান। একইসঙ্গে ফাস্ট বোলার হ্যারিস রউফ তার টুইটে একটি প্রার্থনা ইমোজি যোগ করে শান্তির জন্য প্রার্থনার বার্তা দিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা

আরও খবর