শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.১°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

ফাঁকা বাসায় প্রেমিকের সঙ্গে ডেটিং, মেয়েকে নির্মমভাবে হত্যা করলেন মা

অনলাইন ডেস্ক
নিজের মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। ভারতের হায়দরাবাদের ইব্রাহিমপতনম এলাকায় বুধবার এ ঘটনা ঘটে। নিহত তরুণীর নাম ভার্গবী (১৯)। আর তার মায়ের নাম জনগম্মা।

ভারতীয় গণমাধ্যম এনটিভি জানায়, বাড়ি ফাঁকা ছিল। সেই অবস্থায় প্রেমিককে বাড়িতে ডেকেছিলেন ওই তরুণী। তা দেখে ফেলেন তার মা। এরপরই খুনের এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, দুপুরের দিকে খাবারের জন্য কাজ থেকে বাড়িতে ফেরেন জনগম্মা। তখন মেয়ে ভার্গবীকে তার প্রেমিকের সঙ্গে দেখতে পান তিনি। বাড়িতে তখন অন্য কেউ ছিল না। মেয়ের প্রেমিককে বাড়ি থেকে বের করেন দেন তিনি। মেয়েকে মারধর করার পর শাড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন।

ইব্রাহিমপতনমের পুলিশ কর্মকর্তা সত্যনারায়ণ বলেন, নিহতের নাবালক ভাই দাবি করেছে যে, সে হত্যাকাণ্ডটি নিজ চোখে দেখেছে এবং তার মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
পুলিশ বলছে, ভার্গবীর ভাই জানালা দিয়ে দেখেছে যে, তার বোনকে মারধর করছে তার মা।

জনগম্মা তার মেয়ে ভার্গবীর বিয়ে দিতে চেয়েছিলেন। সে জন্য পাত্র খোঁজাও চলছিল বলে পুলিশ জানিয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
গরমে অসুস্থ রাহুল গান্ধী
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
বাংলাদেশে ভারতীয় পণ্য বর্জনের ডাক, যা বলল নয়াদিল্লি

আরও খবর