বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭৬°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

পোল্যান্ড আ. লীগের সভাপতি মনিরুজ্জামান, সম্পাদক শাহরিয়ার

অনলাইন ডেস্ক :
পোল্যান্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৪ নভেম্বর দেশটির রাজধানী ওয়ারশর একটি অভিজাত হলরুমে অনুষ্ঠিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে বিশেষ সাধারণ সভায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম নতুন কমিটি ঘোষণা করেন। পোল্যান্ড আওয়ামী লীগের সভাপতি পদে মো. মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে আমিনুল ইসলাম চকদার সাজু (শাহরিয়ার সাকু) নির্বাচিত হন।

কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন- সহ সভাপতি খলিলুল কাইউম, সহ সভাপতি শেখ এরশাদুর রহমান, যুগ্ম সম্পাদক তানিয়া আফরিন, যুগ্ম সম্পাদক এহতেশামুল হক সেতু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান তুহিন, নান্নু শেখ ও শাহ মুর্শিদি কামাল।

এদিন ইউরোপজুড়ে বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে প্রীতি সম্মেলনের আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ নেতা ডা: খলিলুল কাইয়ুম সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম ও বিশেষ অতিথির বক্তৃতা করেন মজিবুর রহমান। দুইপর্বের অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন, শাহরিয়ার সাকু, মোহাম্মদ মনিরুজ্জামান,এরশাদুর রহমান ও মাসুদুর রহমান তুহিন।

বক্তব্য রাখেন- শরীফ আহমেদ, এহতেশামুল হক সেতু, তানিয়া আফরিন, হাফিজুল ইসলাম মুরাদ, পলিন, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হুসেন অপু, সজীব চন্দ্র দাশ, জহির আহমেদ, মাসুদুর রহমান দোলন, শান্তনু দেবনাথ, নয়ন আহমেদ, এনামুল হাসান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ

আরও খবর