সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৬৬°সে

নিজের কর্মী-সমর্থকদের হামলার শিকার সেই অভিনেত্রী বহিষ্কার

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী অর্চনা গৌতম। শোবিজ অঙ্গনে কাজ করার পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত তিনি। ২০২১ সাল থেকে ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেসের সক্রিয় একজন সদস্য। ২৯ সেপ্টেম্বর হামলার শিকার হয়েছিলেন তিনি। নিজের দল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে নিজের কর্মী-সমর্থকদের হাতেই মারধরের শিকার হন তিনি। এবার জানা গেল, অসদাচরণ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অর্চনাকে দল থেকে বহিষ্কার করছে কংগ্রেস।

সম্প্রতি অর্চনা গৌতমকে কংগ্রেস থেকে বহিষ্কারের চিঠি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে দল থেকে বহিষ্কারের খবর নিশ্চিত করেছেন কংগ্রেসের উত্তরপ্রদেশের মুখপাত্র আংশু অবস্থি। দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, উত্তর প্রদেশের কংগ্রেসের মুখপাত্র অংশু আবস্তি দলের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তার ভাষায়- ‘অসদাচরণের অভিযোগে কংগ্রেস থেকে অর্চনাকে ৬ বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।’
চলতি বছরের জুন মাসে অর্চনাকে কংগ্রেস থেকে বহিষ্কার করা হয়। যে চিঠিতে অর্চনাকে বহিষ্কারের ঘোষণা করা হয়, তা এখন জনসাধারণের সামনে এসেছে। অর্চনার বিরুদ্ধে ‘অসদাচরণ’-এর অভিযোগ একের পর এক জমা হওয়ার পর দল এই সিদ্ধান্ত নিয়েছে।

তা ছাড়াও বিধানসভা নির্বাচনের সময়ে বেশ কিছু ভাড়া গাড়ি ব্যবহার করেন অর্চনা। কিন্তু এসব গাড়ির ভাড়া পরিশোধ না করায় তা নিয়েও অভিযোগ করেন গাড়ির মালিকেরা। পরে অর্চনাকে কারণ দর্শনোর নোটিশ দিয়ে ৭ দিন সময় দেওয়া হয়। কিন্তু অর্চনা নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেননি।

এ নিয়ে অর্চনা বলেছেন, ‘আমি নিশ্চিত রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী এই বিষয়ে জানেন না। আমি তাদের কাছ থেকে একটি কল আশা করছি। দিদি (প্রিয়াঙ্কা গান্ধী) এখন আমার পক্ষে না দাঁড়ালে আমি ভেঙে পড়ব। আমি সবসময় তাদের সমর্থন করেছি। যদি তারা আমাকে না ডাকেন, আমি সত্যি শেষ হয়ে যাবো।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে

আরও খবর