শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.২৮°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

নিউজার্সীর আটলান্টিক সিটিতে ‘শীতকালীন ওয়ান্ডারল্যান্ড হলিডে প্যারেড’

অনলাইন ডেস্ক:
আমেরিকা জুড়ে এখন উৎসবের আমেজ, চারদিকে সাজ সাজ রব। বাড়ি-ঘর, রাস্তাঘাট, শপিং মল, পার্ক সেজেছে নতুন সাজে, বাহারি সাজসজ্জা আর আলোকসজ্জায় চোখ ধাঁধিয়ে যাওয়ার অবস্থা। তার ঢেউ এসে লেগেছে আটলান্টিক মহাসাগরের তীরবর্তী সৈকত শহর আটলান্টিক সিটিতেও, সারা পৃথিবীতে যে শহরটি ‘ক্যাসিনো শহর’ হিসাবে পরিচিত।
যুক্তরাষ্ট্রের নিউজার্সীর আটলান্টিক সিটিতে গত দুই ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হলো ‘শীতকালীন ওয়ান্ডারল্যান্ড হলিডে প্যারেড’। ওইদিন দুপুর বারোটায় প্যারেড এর গ্র্যান্ড মার্শাল অভিনেতা ও কমেডিয়ান কেলসে গ্রামার এর নেতৃত্বে আটলান্টিক সিটির পপ লয়েড স্টেডিয়াম থেকে এই প্যারেড শুরু হয় এবং সেন্টার সিটি পার্কে গিয়ে শেষ হয়।

এই প্যারেডে আটলান্টিক সিটির পুলিশ বিভাগ, ইউ এস কোষ্ট গার্ড ,অগ্নি নির্বাপন বিভাগ, আটলান্টিক সিটি ফ্রি পাবলিক লাইব্রেরি, বিভিন্ন সকুলের ছাত্র- ছাত্রী, লা কাসা ডমিনিকা সহ বিভিন্ন সংগঠন অংশগ্রহণ করে।
হলিডে প্যারেডে অংশগ্রহণকারীরা বাদ্যের তালে তালে নেচে গেয়ে, শারীরিক কসরত প্রদর্শন করে সবাইকে মাতিয়ে রাখে।
প্যারেড চলাকালীন উৎসুক জনতা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে উল্লাস ও হর্ষধ্বনির মাধ্যেমে হলিডে প্যারেডে অংশগ্রহণকারীদের স্বাগত জানায় ও অভিনন্দিত করে।
হলিডে প্যারেডে আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল, আটলান্টিক সিটির পাবলিক স্কুল সমূহের সুপারিনটেনডেনট ডঃ লা কোয়েটা স্মল,আটলানটিক সিটির পুলিশ প্রধান জেমস সারকোস, নগর কতৃর্পক্ষের পদস্থ কর্মকর্তারাসহ বিভিন্ন সংগঠনের কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আটলান্টিক সিটিতে ‘শীতকালীন ওয়ান্ডারল্যান্ড হলিডে প্যারেড’ বেশ সাড়া ফেলেছিল। আটলান্টিক সিটির অধিবাসীদের উৎসবের আমেজে তা নতুন মাত্রা যোগ করেছিল। সূত্র-ইউএসএ নিউজ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের

আরও খবর