বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.১১°সে
সর্বশেষ:
মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু ১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ

নিউইয়র্ক শহরের ভালো ভিউ পেতে কাটলেন প্রতিবেশীর ৩২ গাছ, কোটি ডলার জরিমানা

অনলাইন ডেস্ক

হরেক রকম অদ্ভুত কাণ্ড ঘটায় মানুষ। শখের হিসেব মেলাতে গিয়ে করে ফেলেন গুরুতর অপরাধও।যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের এক বাসিন্দা কেবল শহরটি একটি বাধাহীন ভিউ পেতে প্রতিবেশীর ৩২টি গাছ কেটে ফেলেছেন অনুমতি না নিয়েই।

তবে শহরের আকাশ দেখার পথ প্রশস্ত করতে গিয়ে ওই নাগরিককে এবার কোটি ডলার জরিমানা গুনতে হচ্ছে।আদালত তাকে প্রতি গাছের জন্য এক হাজার ডলার জরিমানা করেছিল। তবে শেষ পর্যন্ত প্রতি গাছে জরিমানার পরিমাণ ৭০০ ডলারে নেমে আসে।

আর সবমিলিয়ে ক্ষতিপূরণ ও অন্যান্য বিষয় মিলিয়ে মামলার আসামিকে কোটি ডলার জরিমানা গুনতে হতে পারে। আগামী এপ্রিল মাসে এই মামলার চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

শহরের ভালো ভিউ পাওয়ার জন্য এই গাছ কাটা কাণ্ড ইন্টারনেটেও বেশ আলোড়ন তুলেছে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
যুক্তরাষ্ট্রে রাতের আকাশে আচমকা ‘রহস্যময়’ আলো!

আরও খবর