শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৩৭°সে
সর্বশেষ:
নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা পঞ্চগড়ে শিশু কিশোরদের আঁকা চিত্র প্রদর্শনী কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ রিমান্ড শেষে কারাগারে মিল্টন সমাদ্দার গাজায় যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা ইসরাইলের চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত স্পিকারের কাছে নালিশ: মুজিবুল হকের উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

থাইল্যান্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

অনলাইন ডেস্ক:
থাইল্যান্ডে বাসের সঙ্গে একটি যাত্রীবাহী ডাবল ডেকার বাসের ধাক্কায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার ভোর রাতে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ৩২ জন। থাই পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, ব্যাংকক থেকে দক্ষিণে সোংখলা প্রদেশে যাওয়ার সময় প্রচুয়াপ খিরি খান প্রদেশে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্ঘটনার সময় বাসে ৪৯ জন যাত্রী ছিল। বাসটি রাস্তা থেকে ছিটকে গিয়ে স্থানীয় হাট ওয়ানাকর্ন ন্যাশনাল পার্কের কাছে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়।

দুর্ঘটনার সঠিক কারণ সম্পর্কে এখনও জানা যায়নি। তবে পুলিশ ধারণা করছে চালক ঘুমের ঘোরে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে এ দুর্ঘটনায় কাকতালীয়ভাবে চালক বেঁচে গেছেন।

৩৫ জন আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে স্থানীয় সাওয়াং রুংরুয়েং রেসকিউ ফাউন্ডেশন। নিহতরা সবাই থাই নাগরিক কি না সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন
পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
কেন কাউকে পাত্তা দিতেন না বেপরোয়া মিল্টন সমাদ্দার, জানালেন ডিবিপ্রধান
মার্কিন বোমায় ফিলিস্তিনিরা মারা গেছেন: বাইডেন
৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ

আরও খবর