মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.২°সে
সর্বশেষ:
যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির ফের রাফায় স্থল অভিযান ইসরাইলের, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনের নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা ১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম মোটরযানের কাগজপত্র হালনাগাদ নিয়ে সুখবর দিলো বিআরটিএ

টেকনাফে অনুপ্রবেশের অভিযোগে ৫ বাংলাদেশিসহ ২৩ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পাঁচ বাংলাদেশি দালাল এবং নারী-শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আমিন শরীফের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার নাইট্যং পাড়া এলাকার সেলিমের ছেলে জাহিদ (৩০), একই এলাকার মো. হাশেমের ছেলে জামাল (৩৮), আমিন শরীফের স্ত্রী হাজেরা (৫০), টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার আলীর জোহারের ছেলে ইউনুছ (২৪) ও মো. শাহ ছেলে দ্বীন ইসলাম (৩৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, শুক্রবার রাতে মিয়ানমার থেকে অবৈধভাবে অনুপ্রবেশ করে টেকনাফ পৌরসভা নাইট্যং পাড়ায় একটি বাড়িতে কিছু লোকজন জড়ো হওয়ার খবরে তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় আমিন শরীফের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় মিয়ানমারের নারী, পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও সাতজন শিশু রয়েছে। এ ঘটনায় পাঁচজন বাংলাদেশি দালালকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন কীভাবে তারা বাংলাদেশে এসেছে।

আটকদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার
মিল্টন সমাদ্দার গ্রেফতার
খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু
খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক

আরও খবর