শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৩°সে
সর্বশেষ:
ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ গোল্ডেন মনির খালাস: আদালত বলছেন, মামলা সাজানো, তাঁর অস্ত্র বৈধ তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে আফতাব উদ্দিনের প্রচার প্রচারনা শুরু ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী

টেকনাফে অনুপ্রবেশের অভিযোগে ৫ বাংলাদেশিসহ ২৩ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পাঁচ বাংলাদেশি দালাল এবং নারী-শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আমিন শরীফের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার নাইট্যং পাড়া এলাকার সেলিমের ছেলে জাহিদ (৩০), একই এলাকার মো. হাশেমের ছেলে জামাল (৩৮), আমিন শরীফের স্ত্রী হাজেরা (৫০), টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার আলীর জোহারের ছেলে ইউনুছ (২৪) ও মো. শাহ ছেলে দ্বীন ইসলাম (৩৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, শুক্রবার রাতে মিয়ানমার থেকে অবৈধভাবে অনুপ্রবেশ করে টেকনাফ পৌরসভা নাইট্যং পাড়ায় একটি বাড়িতে কিছু লোকজন জড়ো হওয়ার খবরে তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় আমিন শরীফের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় মিয়ানমারের নারী, পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও সাতজন শিশু রয়েছে। এ ঘটনায় পাঁচজন বাংলাদেশি দালালকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন কীভাবে তারা বাংলাদেশে এসেছে।

আটকদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু
খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
থানায় ঢুকে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, স্বেচ্ছাসেবক লীগনেতাসহ আটক ৯
ফেসবুকে ‘হা হা’ দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ১০ দোকান ভাঙচুর

আরও খবর