শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৮৭°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

৯জুলাই লন্ডনে তারেক জিয়ার সাথে যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময়

বিশেষ প্রতিনিধি,যুক্তরাষ্ট্র:
আগামী ৯জুলাই যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
গত ৪ জুলাই যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসনের বেঙ্গল ইন্সুরেন্সের হল রুমে এক সভায় বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ’র সভাপতি সৈয়দ জুবায়ের আলী, সাধারন সম্পাদক হোসেন পাঠান বাচ্চু আলোচনা সভায় তথ্য তোলে ধরেন।তারা বলেন,আমরা ৭ই জুলাই লন্ডনের উদ্যেশ্যে যাত্রা করব এবং ৯ই জুলাই জনাব তারেক রহমান সাহেবের সাথে অনুষ্ঠিতব্য বৈঠকে আমরা নেতার কছে সকলের সালাম পৌছাব এবং নিউজার্সি বিএনপির দীর্ঘদিনের কার্যক্রম তুলে ধরার চেষ্টা করব ইনশাআল্লাহ ।
জানা যায়,বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য, হারিয়ে যাওয়া অধিকারকে ফিরে পাওয়ার জন্য, বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে বাংলাদেশে প্রত্যাবর্তন, সেই সঙ্গে ৪০ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে যে মিথ্যা মামলা রয়েছে সেই মামলাগুলো প্রত্যাহার এবং দাবিসহ, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য, আমাদের অধিকার আদায়ের জন্য।যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীরা জানান, বিএনপি নেতারা মনে করছেন প্রতিকূল পরিস্থিতির মধ্যেই তাদের দল ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে এবং তারা মনে করেন এটি সম্ভব হয়েছে তারেক রহমানের রাজনৈতিক কৌশলের কারণেই।মিস্টার রহমান লন্ডনে থাকলেও ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তার মা খালেদা জিয়ার দুর্নীতি মামলায় কারাদণ্ড হওয়ার পর, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলেন তিনি এবং সেখানে থেকেই তিনি দল পরিচালনা করছেন।
কর্মীদের মাঝে তিনি প্রবেশ করতে পেরেছেন। তার শেকড় অনেক গভীরে প্রোথিত হয়েছে। এর কারণ হচ্ছে তিনি সবসময় নেতাকর্মীদের খোঁজ নিয়েছেন। বিপদ আপদে খোঁজ নিয়েছেন। মামলার খোঁজ নিয়েছেন। কেউ আহত হলে ডাক্তারদের পাঠিয়েছেন। এর মধ্য দিয়ে দলে প্রাণসঞ্চার হয়েছে,যা দলকে চাঙ্গা ও সুসংগঠিত করে তুলেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

আরও খবর