বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৫৬°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

৪৬তম বিসিএস : শ্রুতিলেখক চেয়ে আবেদন ২০ ফেব্রুয়ারি পর্যন্ত

অনলাইন ডেস্ক
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণকারী বিশেষ চাহিদাসম্পন্ন প্রার্থীর জন্য শ্রুতিলেখকের জন্য আবেদন চেয়েছে বাংলাদেশ সরকারি কর্মকমিশন (বিপিএসসি)।

আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদনের সময়সীমা নির্ধারণ করা হয়েছে। আজ সোমবার পিএসসির ক্যাডার শাখার পরীক্ষার নিয়ন্ত্রক আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আবেদন চাওয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪৬তম বিসিএসে প্রিলিমিনারি পরীক্ষায় যেসব বিশেষ চাহিদাসম্পন্ন প্রার্থীর শ্রুতিলেখক প্রয়োজন তাদের চাহিদা অনুযায়ী পিএসসি থেকে শ্রুতিলেখক নিয়োগ দেওয়া হবে। শ্রুতিলেখকের চাহিদা জানিয়ে আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে অফিস চলাকালীন সংশ্লিষ্ট পরীক্ষার নিয়ন্ত্রক বরাবর আবেদন করতে হবে। আবেদনের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

এতে আরো বলা হয়, প্রয়োজনীয় কাগজপত্রসহ নির্ধারিত সময়ে আবেদন করা না হলে শ্রুতিলেখক নিয়োগ করা হবে না। পিএসসি থেকে নিয়োগকৃত শ্রুতিলেখক ছাড়া সংশ্লিষ্ট প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু
সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত
কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ!

আরও খবর