বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭১°সে
সর্বশেষ:
ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু ১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব

৩ মেয়েকে হত্যা,স্বীকার করেন মা-বাবার!

অনলাইন ডেস্ক
বাড়িতে রাখা একটি ট্রাঙ্কের ভেতর থেকে তিন বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভারতের পাঞ্জাবের জলন্ধর জেলার কানপুর গ্রাম থেকে লাশগুলো ‍উদ্ধার করা হয়।

নিহত তিন বোন হলো-অমৃতা কুমারী (৯), কাঞ্চন কুমারী (৭) ও ভাসু (৩)। এ ঘটনায় পুলিশ নিহতদের বাবা-মাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, শিশুদের বাবা সুনীল মণ্ডল ও মা মঞ্জু মণ্ডল শ্রমিকের কাজ করেন। রোববার রাতে কাজ থেকে ফিরে তিন মেয়েকে দেখতে না পেয়ে স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেন তারা।

এরপর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তিন বোনের সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। পরে ওই দম্পতির ঘরের একটি পুরোনো ট্রাঙ্ক থেকে তিন বোনের লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে ওই দম্পতিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা বাড়ির মালিকের দিকেই অভিযোগের আঙুল তুলেন। তাদের দাবি, সুনীল বাড়িতেই মদ্যপান করতেন। আর তাতে আপত্তি জানিয়েছিলেন বাড়ির মালিক। তিনি তাদের বাড়ি ছেড়ে দিতে বলেছিলেন। কিন্তু বাড়ি ছাড়তে রাজি হননি সুনীল। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। সে কারণে বাড়ির মালিক তাদের মেয়েদের খুন করেন বলে ওই দম্পতি অভিযোগ করেন।

কিন্তু ওই দম্পতির ঘর থেকেই লাশ উদ্ধার হওয়ায় সন্দেহ হয় পুলিশের। এরপর পুলিশি জেরায় খুনের কথা স্বীকার করেন সুনীল ও মঞ্জু দম্পতি।

পুলিশকে তারা জানিয়েছেন, অভাবের সংসারে মেয়েদের ভরণপোষণ করতে পারছিলেন না। সেই কারণে তিন মেয়েকে তারা বিষ খাইয়ে হত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, ওই দম্পত্তি বিহারের বাসিন্দা। তারা কাজের কারণে পাঞ্জাবে থাকতেন। তাদের আরও দুই ছেলে রয়েছে।

সিনিয়র পুলিশ সুপার (গ্রামীণ) মুখবিন্দর সিং ভুলার বলেন, তিন বোনের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনার আরও তদন্ত করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ
৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা
রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম

আরও খবর