বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩.২৮°সে
সর্বশেষ:
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু ১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সুনামগঞ্জে ব্যারিস্টার ইমনের নেতৃত্বে বিশাল শোডাউন

সুনামগঞ্জ প্রতিনিধি:

২০০৪ সালের ২১শে আগষ্টের ঐদিনে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় বিএনপি ও জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদপুষ্ঠে ভয়াবহ গ্রেনেড হামলা আওয়ামীলীগ নেত্রী আইভি রহমানসহ নিহত ২৪ জনের স্মরণে সুনামগঞ্জে ব্যারিস্টার ইমনের বিশাল শোডাউন অনুষ্ঠিত ।

সোমবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের নেতৃত্বে , শহরের পৌর চত্বর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসট্যান্ড প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সবীর তালুকদার বাপ্টু , সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি পিপি এডভোকেট. খায়রুল কবির রুমেন,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এড. নান্টু রায়,এড. হায়দার চৌধুরী লিটন,সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.মলয় চক্রবর্তী রাজু,জেলা কমিটির সাবেক সদস্য রেজাউল আলম নিক্কু,সুনামগঞ্জ জেরা আওয়ামীলীগের সাবেক সদস্য ও জেলা পরিষদের সাবেক সদস্য তারিক হাসান দাউদ পীর,সাবেক কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম,সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা,সাবেক ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শাহ আবু নাসের,আতিকুল ইসলাম,নুরে আলম সিদ্দিক উজ্জল,আবুল আজাদ রুমান,হাসান মোহাম্মদ সাদি ও শামীম আখজ্ঞি ও মহিবুর রহমান মুহিমসহ প্রমুখ।

। পরে ২০০৪ সালের আজকের দিনে যারা গ্রেনেড হামলায় নিহত হয়েছিলেন তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ##

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য
মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি
রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু
দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

আরও খবর