শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৮৯°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

১৪ বছর বয়সেই কেবিসির মঞ্চে কোটিপতি মায়াঙ্ক

অনলাইন ডেস্ক
অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ক্লাস এইটের ছাত্র জিতে নিল এক কোটি রুপি! অমিতাভের শো-এর সবচেয়ে ছোট প্রতিযোগী হিসাবে এই রেকর্ড গড়ল মায়াঙ্ক। আগস্টে শুরু হয়েছে কেবিসির নতুন সিজন। সম্প্রতি চলছিল এই কুইজ শো-এর ‘জুনিয়র’ স্পেশাল উইক। সেখানেই হরিয়ানার মহেন্দ্রগড়ের ১৪ বছরের কিশোর জিতে নিল কোটি টাকা।

হরিয়ানার খুদে প্রতিযোগী মায়াঙ্ক। তার জ্ঞানে মুগ্ধ স্বয়ং বিগ বি। দেশ-দুনিয়ার নানা ক্ষেত্র নিয়ে তার জ্ঞান সত্যিই তাক লাগিয়েছে সবাইকে। এদিকে, দুর্দান্ত খেলে কোটিপতি হয়ে দারুণ উচ্ছ্বসিত মায়াঙ্কে। বাবা-মা’কে জড়িয়ে ধরে কেঁদে ফেলে এই খুদে প্রতিযোগী।
মায়াঙ্ক জানিয়েছে, ‘আমি সত্যি খুব ভাগ্যবান আমার জ্ঞানের ভাণ্ডার কেবিসির মঞ্চে তুলে ধরতে পেরে। অমিতাভ স্যারের সঙ্গে বসার সুযোগ পাওয়াটাই সবচেয়ে বড় কথা। উনি আমাকে শুরু থেকে অনুপ্রাণিত করেছেন। এত কম বয়সে কোটিপতি হওয়াটা আমার গোটা পরিবাররে কাছে গর্বের বিষয়।’

মায়াঙ্কের জ্ঞানের ভাণ্ডার দেখে বিস্মিত অমিতাভ তার বাবার কাছে জানতে চান, এত অল্প বয়সে এত কিছু কী করে জানল ছেলে? হাসিমুখে তার বাবা বলেন, মায়াঙ্কের জিঘাংসায় বিরক্ত তার স্কুলের শিক্ষকরা। আগামি দিনে কী পড়ানো হবে তা আগে থেকেই জেনে নেয় মায়াঙ্ক। অ্যাডভান্স পড়া তৈরি করাই ছেলের কাজ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা

আরও খবর