শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.০৩°সে
সর্বশেষ:
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার

হিজাব পরে বিশ্বমঞ্চে রেফারিতে অভিষেক

স্পোর্টস ডেস্ক:

প্রথম ফিলিস্তিনি হিসেবে নারী বিশ্বকাপের ম্যাচ পরিচালনার ইতিহাস গড়তে চলেছেন হেবা সাদিয়া; যা এর আগে করে দেখাতে পারেননি দেশটির কোনো পুরুষও।

৩৪ বছর বয়সি হেবার জন্ম ফিলিস্তিনে হলেও বড় হয়েছেন সিরিয়ায়। পড়াশোনা করেছেন খেলাধুলার ওপর। নিজের স্বপ্ন পূরণের পথে পোড়াতে হয়েছে বহু কাঠখড়।

রেফারি হেবা সাদিয়া বলেন, লক্ষ্য পূরণ হয়েছে, আমি খুবই খুশি। তবে এজন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে। কখনো রাস্তায়, কখনো পার্কিং এরিয়াতে প্র্যাকটিস করেছি।

তিনি আরও বলেন, সচেতন থেকেছি ফিটনেস নিয়ে। তবে কঠিন সময়ে সঠিকভাবে গাইডলাইন দেওয়ার জন্য পাশে কেউ ছিল না। নারী রেফারি বলে অনেকেই আমাকে সহজভাবে নিত না। ঘৃণারও শিকার হতে হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং
যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

আরও খবর