বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৫°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ

সিলেট প্রতিনিধি:
সিলেট শহরে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না গৃহবধূ নাজমা বেগমের। ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে প্রাণ হারিয়েছেন তিনি। দুর্ঘটনায় অটোরিকশা চালকও মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায় পেট্রোল পাম্পের অদূরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। এছাড়া অপর এক দুর্ঘটনায় সিলেট-তামাবিল মহাসড়কের খাদিমনগর এলাকায় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) এক নারী কর্মচারী নিহত হয়েছেন।

সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে নিহতরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলইরগাঁওয়ের সোনা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৩) ও বিশ্বনাথ উপজেলার পীরেরবাজার বর্ণী গ্রামের ধনাই মিয়ার ছেলে অটোরিকশাচালক মনসুর আলী (২৭)। আর সিলেট-তামাবিল সড়কে নিহত নারী সিসিকের কর্মচারী পপি রানী সরকার। তিনি সিলেট সদর উপজেলা সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা পাবেল সরকারের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, লালাবাজারে সিলেট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক ও ৫ যাত্রী আহত হন। ওসমানী হাসপাতালে নেওয়ার পর নাজমা বেগম ও মনসুর আলীকে মৃত ঘোষণা করেন।
নাজমা বেগমের স্বামী সোনা মিয়া জানান, তাদের বাড়ি কোম্পানীগঞ্জ হলেও তিনি পরিবার নিয়ে বিশ্বনাথে বসবাস করেন। তাঁর অসুস্থ স্ত্রী সিলেট শহরে ডাক্তার দেখিয়ে বিশ্বনাথের বাসায় ফিরছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় প্রাণ হারান।

এদিকে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সিলেট-তামাবিল সড়ক পারাপারের সময় খাদিমনগর এলাকায় একটি মাইক্রোবাস ধাক্কা দেয় সিসিকের কর্মচারী পপি সরকারকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য

আরও খবর