বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.৩১°সে
সর্বশেষ:
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু ১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা

সিলেটে পাঁচ গাড়ির সংঘর্ষ, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিলেট প্রতিনিধি:
সিলেটে পাঁচ যানবাহনের ভয়াবহ সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার আহমদনগরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম খলিলুর রহমান (৪৮)। তিনি ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার ব্রাহ্মণশাসন গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, আহমদনগর এলাকায় একটি ট্রাক, বাস, পিকআপ, সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি পিকআপের নিচে চাপা পড়ে যায়। দুর্ঘটনার বিকট শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে যান। ভয়াবহ দুর্ঘটনার বিষয়টি অবগত করলে ছুটে আসে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। তারা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আর ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক খলিলুর রহমান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য
মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি
রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু
দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

আরও খবর