রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৩°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

সিরাজগঞ্জে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, কারাগারে ৭ পরীক্ষার্থী

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদে নিয়োগের লিখিত পরীক্ষায় জালিয়াতির অভিযোগে সাত পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

রবিবার মৌখিক পরীক্ষা দিতে আসলে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় রাতে নিয়োগ কমিটির সদস্য সচিব শিমুল আক্তার বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।
সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন ফিরোজ উদ্দিন, লোকমান হোসেন, রাশিদুল ইসলাম সুজন, আশরাফুল ইসলাম, মজিবর রহমান হাবিবুল্লাহ বেলালী ও এনামুল হক।

জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, গত ২২ সেপ্টেম্বর সিরাজগঞ্জের দু’টি পদে ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগের লিখিত পরীক্ষা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ২৪ সেপ্টেম্বর সকাল ১০ থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মৌখিক পরীক্ষা হয়। পরে আটককৃতদের কাগজপত্র যাচাই-বাছাইয়ের সময় তাদের হাতের লেখার সাথে লিখিত পরীক্ষায় লেখার হাতের লেখার সাথে মিল পাওয়া যায়নি। পরে পরীক্ষার্থীরা স্বীকার করে তাদের লিখিত পরীক্ষা অন্যদের দ্বারা লিখিয়েছেন। এ ঘটনায় ৪১৭, ৪১৯ ও ৪২০ ধারা তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

আরও খবর