বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৯৮°সে
সর্বশেষ:
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু ১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা

রাজস্থলী তে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কাসেম এর দাফন সম্পন্ন

চাইথোযাইমং মারমা বিশেষ প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলা মুক্তিযোদ্ধা আবুল কাসেম কে শ্রদ্ধা জানান রাষ্ট্রীয় মর্যাদায় রাজস্থলী উপজেলা প্রশাসন। শনিবার বেলা দুইটায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে তার নামাযের জানাজার পূর্বে গার্ড অপ অনার প্রদান করা হয়। মুক্তিযোদ্ধা আবুল কাসেমের দাফনের আগে রাজস্থলী থানার পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮ টায় উপজেলার আমছড়া পাড়া নামক নিজ বাড়ীতে অসুস্থ হয়ে পড়েন মুক্তিযোদ্ধা আবুল কাসেম। পরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২বছর। জানাজা ও গার্ড অপ অনার শেষে তার দেশের বাড়ী মিরসরাই উপজেলার দরগাহ গ্রামে নিয়ে যায় সন্তানরা। পরে তার গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার প ক্ষে গণমাধ্যম কে নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য
মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি
রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু
দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
সুনামগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

আরও খবর