শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৫°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নারীসহ নিহত ৪

অনলাইন ডেস্ক :
যুক্তরাষ্ট্রের জর্জিয়ার হ্যাম্পটন শহরে বন্দুকধারীর হামলায় নারীসহ চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ একজন নারী।

স্থানীয় সময় শনিবার সকালে এ হামলার ঘটনা ঘটে। হামলার পর পরই অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। খবর সিএনএনের।

হেনরি কাউন্টির মুখপাত্র মেলিসা রবিনসন জানান, আটলান্টা থেকে প্রায় ২৯ মাইল দক্ষিণে অবস্থিত একটি ছোট শহর হ্যাম্পটন হেনরি কাউন্টি। তারা বন্দুক হামলার প্রথম খবর পান বেলা পৌনে ১১টার দিকে।

তিনি বলেন, ডগউড লেক সাব-ডিভিশনের কাছাকাছি একটি এলাকায় ঘটনাটি ঘটেছে, যেখানে বাড়িঘরের পাশাপাশি একটি ব্যাপ্টিস্ট চার্চও রয়েছে।

হ্যাম্পটন পুলিশ বিভাগের ফেসবুক পেজে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘হেনরি কাউন্টি পুলিশ বিভাগ, হেনরি কাউন্টি শেরিফ বিভাগ, হেনরি কাউন্টি হোমল্যান্ড সিকিউরিটি এবং হেনরি কাউন্টি ক্রাইম সিন ইউনিটের সহায়তায় ঘটনায় তদন্তের নেতৃত্ব দিচ্ছে হ্যাম্পটন পুলিশ বিভাগ।’

বন্দুক হামলার কারণ ও এর উদ্দেশ্য ঠিক কী ছিল তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার জানা যায়নি। তবে নিহতদের কারও সঙ্গে অভিযুক্ত ব্যক্তির সম্পর্ক ছিল কিনা, তা তদন্ত করে দেখছেন কর্মকর্তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

আরও খবর